বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

স্ত্রীসহ নাসিম রিয়েল এস্টেটের মালিক রিমান্ডে

স্ত্রীসহ নাসিম রিয়েল এস্টেটের মালিক রিমান্ডে

স্বদেশ ডেস্খ:

নাসিম রিয়েল এস্টেটের মালিক মো. ইমাম হোসেন নাসিম (৬৬) ও তার স্ত্রী হালিমা আক্তার সালমার অস্ত্র আইনের মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শুক্রবার ঢাকা মহানগর হাকিম মো. মইনুল ইসলাম শুনানি শেষে রিমান্ডের এই আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আক্তারুজ্জামান দুই আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবী জহিরুল হক শামীম রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে রূপনগর থানার সাধারণ নিবনন্ধন কর্মকর্তা (জিআরও) জামিন বাতিলের বিরোধীতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে আসামিদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত বুধবার প্রতারণার অভিযোগে রাজধানীর রুপনগর আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তৃতীয় স্ত্রীসহ নাসিমকে গ্রেপ্তার করে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, এক লাখ ৩৫ হাজার জাল টাকা, ১ হাজার ৪০০ পিস ইয়াবা, দুই বোতল বিদেশি মদ, চারটি ওয়াকিটকি সেট, ছয়টি পাসপোর্ট, ৩৭টি ব্যাংক চেক বই এবং ৩২টি সিম কার্ড জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়।

নাসিমকে গ্রেপ্তারের পর র‌্যাব জানায়, প্রতারণা, ভূমিদস্যুতা, মাদক ও জালটাকার কারবারসহ বিভিন্ন অভিযোগে নাসিমের বিরুদ্ধে রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় প্রতারণা মামলার অন্তত ৫৫টি গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। এছাড়া তার বিরুদ্ধে প্রতারণা সংক্রান্ত অসংখ্য জিডি ও অভিযোগ রয়েছে। বুধবার রাতে শাহ আলী থানাধীন ২৫/২৯, চিড়িয়াখানা রোডে নাসিম গ্রুপের অফিসে অভিযান পরিচালনার সময় তার মালিকানাধীন ১৬টি প্রতিষ্ঠানের সন্ধান পাওয়া যায়। সেগুলোও ভুয়া। তার অনুপস্থিতিতে তার স্ত্রী হালিমা আক্তার সালমা এসব প্রতারণার কাজ দেখভাল করতেন। প্রতারিত ভুক্তভোগীরা র‌্যাবের সঙ্গে যোগাযোগ করছেন। যারা মামলা করতে ইচ্ছুক, র‌্যাব-৪ তাদের প্রয়োজনীয় আইনগত সহায়তা দিতে প্রস্তুত বলেও জানান র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877